© Sepavo | Dreamstime.com

বিনামূল্যে চীনা সরলীকৃত শিখুন

আমাদের ভাষা কোর্স ‘শিশুদের জন্য চাইনিজ‘ এর মাধ্যমে দ্রুত এবং সহজে চীনা শিখুন।

bn বাংলা   »   zh.png 中文(简体)

চীনা শিখুন - প্রথম শব্দ
নমস্কার! / আসসালামু আ’লাইকুম 你好 /喂 ! nǐ hǎo/ wèi!
নমস্কার! / আসসালামু আ’লাইকুম 你好 ! Nǐ hǎo!
আপনি কেমন আছেন? 你 好 吗 /最近 怎么 样 ? Nǐ hǎo ma/ zuìjìn zěnme yàng?
এখন তাহলে আসি! 再见 ! Zàijiàn!
শীঘ্রই দেখা হবে! 一会儿 见 ! Yīhuǐ'er jiàn!

কেন আপনি চীনা (সরলীকৃত) শিখবেন?

চীনা ভাষা শিখার প্রথম কারণ হলো এর বিশ্বব্যাপী মহত্ব। এটি বিশ্বের সবচেয়ে বেশি ভাষিয়া ধারণকারী ভাষা। এই ভাষা শিখে আপনি বহু লোকের সাথে যোগাযোগ করতে পারবেন। এরপর, চীনা ভাষা জানা আপনাকে ব্যবসায় এবং চাকরিতে এগিয়ে যাওয়ার সুযোগ দেয়। চীন বিশ্ব অর্থনীতিতে একটি শক্তিশালী নেতৃত্ব দেখাচ্ছে। এই বাজারে প্রবেশের জন্য ভাষাটি জানা জরুরি। নতুনদের জন্য চাইনিজ (সরলীকৃত) হল 50টিরও বেশি ফ্রি ল্যাঙ্গুয়েজ প্যাকের মধ্যে একটি যা আপনি আমাদের কাছ থেকে পেতে পারেন। অনলাইনে এবং বিনামূল্যে চীনা (সরলীকৃত) শেখার কার্যকর উপায় হল ’50LANGUAGES’। চাইনিজ (সরলীকৃত) কোর্সের জন্য আমাদের শিক্ষার উপকরণগুলি অনলাইনে এবং আইফোন এবং অ্যান্ড্রয়েড অ্যাপ হিসাবে উভয়ই উপলব্ধ।

চীনা শিখে আপনি চীনের সমৃদ্ধ সংস্কৃতি এবং ইতিহাসে গভীরতর দৃষ্টিতে দেখতে পারবেন। ভাষাটির শেখায় সংস্কৃতির একটি অন্য মাত্রা দেখতে পাওয়া যায়। এখন, চীনা ভাষা শিখার মাধ্যমে আপনি চিন্তাধারায় এবং সমস্যা সমাধানে ভিন্ন দিক থেকে দেখতে শিখতে পারেন। এটি আপনার মানসিক দক্ষতার উন্নয়নে সাহায্য করে। এই কোর্সের মাধ্যমে আপনি স্বাধীনভাবে চাইনিজ (সরলীকৃত) শিখতে পারবেন - একজন শিক্ষক ছাড়া এবং ভাষা স্কুল ছাড়া! পাঠগুলি স্পষ্টভাবে কাঠামোগত এবং আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

এর পরে, চীনা ভাষার পঠন পাঠনের মাধ্যমে আপনার স্মরণ ক্ষমতা এবং মনোযোগ বাড়ানোর সম্ভাবনা রয়েছে। এটি আপনাকে মনোনিয়ম থেকে মুক্ত করে। একইসাথে, চীনা শিখে আপনি এশিয়ান ভাষাগুলির সাথে আরও সম্পর্কিত হতে পারেন। এই ভাষাগুলির ধ্বনিতত্ত্ব এবং শব্দ গঠনের মধ্যে বিশেষ সাদৃশ্য রয়েছে। বিষয় অনুসারে সংগঠিত 100টি চীনা (সরলীকৃত) ভাষা পাঠের সাথে দ্রুত চীনা (সরলীকৃত) শিখুন। পাঠের জন্য MP3 অডিও ফাইলগুলি নেটিভ চাইনিজ (সরলীকৃত) স্পিকারদের দ্বারা বলা হয়েছিল। তারা আপনাকে আপনার উচ্চারণ উন্নত করতে সাহায্য করে।

চীনা শিখে আপনি নিজের স্বাভিমান এবং সম্মান বাড়িয়ে দিতে পারেন। নতুন ভাষা শেখা আপনাকে নতুন দিক থেকে দেখতে শেখায়। অতএব, চীনা শিখে আপনি উপকারী এবং মানসিকভাবে সমৃদ্ধ হতে পারেন। এটি আপনার যোগাযোগ ক্ষমতা এবং জ্ঞানের বিস্তারে সহায়তা করে।

এমনকি চাইনিজ (সরলীকৃত) শিক্ষানবিসরাও ব্যবহারিক বাক্যগুলির মাধ্যমে ’50LANGUAGES’ দিয়ে দক্ষতার সাথে চীনা (সরলীকৃত) শিখতে পারে। প্রথমে আপনি ভাষার মৌলিক কাঠামো জানতে পারবেন। নমুনা সংলাপ আপনাকে বিদেশী ভাষায় নিজেকে প্রকাশ করতে সাহায্য করে। পূর্ব জ্ঞান প্রয়োজন হয় না.

এমনকি উন্নত শিক্ষার্থীরা যা শিখেছে তা পুনরাবৃত্তি করতে এবং একত্রিত করতে পারে। আপনি সঠিক এবং ঘন ঘন উচ্চারিত বাক্যগুলি শিখতে পারেন এবং আপনি সেগুলি অবিলম্বে ব্যবহার করতে পারেন। আপনি দৈনন্দিন পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম হবে. কয়েক মিনিট চীনা ভাষা শিখতে আপনার মধ্যাহ্নভোজের বিরতি বা ট্রাফিকের সময় ব্যবহার করুন (সরলীকৃত)। আপনি যেতে যেতে পাশাপাশি বাড়িতে শিখুন.