© Jiayikang | Dreamstime.com

বিনামূল্যে ভিয়েতনামী শিখুন

আমাদের ভাষা কোর্স ‘নতুনদের জন্য ভিয়েতনামি‘ দিয়ে দ্রুত এবং সহজে ভিয়েতনামি শিখুন।

bn বাংলা   »   vi.png Việt

ভিয়েতনামী শিখুন - প্রথম শব্দ
নমস্কার! / আসসালামু আ’লাইকুম Xin chào!
নমস্কার! / আসসালামু আ’লাইকুম Xin chào!
আপনি কেমন আছেন? Khỏe không?
এখন তাহলে আসি! Hẹn gặp lại nhé!
শীঘ্রই দেখা হবে! Hẹn sớm gặp lại nhé!

কেন আপনি ভিয়েতনামী শিখতে হবে?

ভিয়েতনামি শিখা কেনো জরুরী? প্রথমত, এই ভাষা শিখে আপনি আন্তর্জাতিক সম্প্রদায়ে আরও সক্রিয় হতে পারেন। বিভিন্ন দেশের লোকজন সঙ্গে সংযোগ তৈরি করতে পারেন। স্বাধীনভাবে ভ্রমণ করতে চাইলে, ভিয়েতনামি বিশেষ উপযোগী হতে পারে। দেশটির স্থানীয় ভাষা শিখলে, ভ্রমণের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ হয়। নতুনদের জন্য ভিয়েতনামী 50 টিরও বেশি বিনামূল্যের ভাষা প্যাকগুলির মধ্যে একটি যা আপনি আমাদের কাছ থেকে পেতে পারেন৷ অনলাইনে এবং বিনামূল্যে ভিয়েতনামি শেখার কার্যকর উপায় হল ‘50LANGUAGES’। ভিয়েতনামী কোর্সের জন্য আমাদের শিক্ষার উপকরণগুলি অনলাইন এবং আইফোন এবং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশান হিসাবে উভয়ই উপলব্ধ।

শিক্ষা বা চাকরির দিক দিয়ে ভিয়েতনামি উপযুক্ত হতে পারে। ভিয়েতনাম এখন একটি গতিশীল অর্থনৈতিক বলয়াড। সেই দিকে যেতে চাইলে, ভাষাটি শিখা অত্যাবশ্যক। এখন আমরা সংস্কৃতিতে চোখ বুলিয়ে দেখতে পারি। ভিয়েতনামি সংস্কৃতি অত্যন্ত সমৃদ্ধ এবং উন্নত। তার স্বাদ অনুভব করতে হলে, ভাষাটি শিখতে হবে। এই কোর্সের মাধ্যমে আপনি স্বাধীনভাবে ভিয়েতনামী শিখতে পারবেন - একজন শিক্ষক ছাড়া এবং ভাষা স্কুল ছাড়া! পাঠগুলি স্পষ্টভাবে কাঠামোগত এবং আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

ভিয়েতনামি শিখা আপনাকে ব্যক্তিগত এবং পেশাদার উন্নয়নে সাহায্য করে। আরও বেশি ভাষা জানা, নিজের মত চিন্তা করার ক্ষমতা বাড়ায়। এছাড়াও, আপনি যদি ভিয়েতনামি শিখেন তাহলে আপনি অন্যান্য আসিয়ান ভাষাগুলি শেখার জন্য আরও সহজ বোধগম্য হতে পারেন। এগুলির মধ্যে অনেক গুলি স্থানীয় ধ্বনিতত্ত্বের সাথে মিলে যায়। বিষয় অনুসারে সংগঠিত 100টি ভিয়েতনামী ভাষা পাঠ সহ দ্রুত ভিয়েতনামী শিখুন। পাঠের জন্য MP3 অডিও ফাইলগুলি নেটিভ ভিয়েতনামী স্পিকারদের দ্বারা বলা হয়েছিল৷ তারা আপনাকে আপনার উচ্চারণ উন্নত করতে সাহায্য করে।

ভিয়েতনামি শিখতে গিয়ে আপনার সম্মান এবং স্বাভিমানের উচ্চতা উন্নীত হয়। নতুন ভাষা শেখা আপনাকে বিভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখতে শেখায়। তাই, ভিয়েতনামি শিখতে গিয়ে আপনি প্রাপ্ত হতে পারেন অনেক উপকারী দিক। এটি আপনার মানসিক দক্ষতা এবং সামাজিক যোগাযোগ বাড়ায়।

এমনকি ভিয়েতনামি শিক্ষানবিসরাও ব্যবহারিক বাক্যগুলির মাধ্যমে ’50LANGUAGES’ দিয়ে দক্ষতার সাথে ভিয়েতনামি শিখতে পারে। প্রথমে আপনি ভাষার মৌলিক কাঠামো জানতে পারবেন। নমুনা সংলাপ আপনাকে বিদেশী ভাষায় নিজেকে প্রকাশ করতে সাহায্য করে। পূর্ব জ্ঞান প্রয়োজন হয় না.

এমনকি উন্নত শিক্ষার্থীরা যা শিখেছে তা পুনরাবৃত্তি করতে এবং একত্রিত করতে পারে। আপনি সঠিক এবং ঘন ঘন উচ্চারিত বাক্যগুলি শিখতে পারেন এবং আপনি সেগুলি অবিলম্বে ব্যবহার করতে পারেন। আপনি দৈনন্দিন পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম হবে. কয়েক মিনিট ভিয়েতনামি শিখতে আপনার লাঞ্চ বিরতি বা ট্রাফিকের সময় ব্যবহার করুন। আপনি যেতে যেতে পাশাপাশি বাড়িতে শিখুন.