© Emicristea | Dreamstime.com

বিনামূল্যে রোমানিয়ান শিখুন

আমাদের ভাষা কোর্স ‘নতুনদের জন্য রোমানিয়ান‘ এর মাধ্যমে দ্রুত এবং সহজে রোমানিয়ান শিখুন।

bn বাংলা   »   ro.png Română

রোমানিয়ান শিখুন - প্রথম শব্দ
নমস্কার! / আসসালামু আ’লাইকুম Ceau!
নমস্কার! / আসসালামু আ’লাইকুম Bună ziua!
আপনি কেমন আছেন? Cum îţi merge?
এখন তাহলে আসি! La revedere!
শীঘ্রই দেখা হবে! Pe curând!

রোমানিয়ান ভাষা শেখার সেরা উপায় কি?

রোমানীয় ভাষা শেখার প্রথম ধাপ হল তার বর্ণমালা এবং উচ্চারণ অভ্যাস করা। প্রতিদিন সময় নির্ধারণ করে নিয়মিত অভ্যাস করতে হবে। অনলাইন সরঞ্জামগুলি বা ভাষা শেখার অ্যাপ্লিকেশন ব্যবহার করুন। এগুলি সাহায্য করে ভাষা শেখার প্রক্রিয়ায়। নতুনদের জন্য রোমানিয়ান হল 50টিরও বেশি বিনামূল্যের ভাষা প্যাকগুলির মধ্যে একটি যা আপনি আমাদের কাছ থেকে পেতে পারেন। ’50LANGUAGES’ হল রোমানিয়ান অনলাইনে এবং বিনামূল্যে শেখার কার্যকর উপায়। রোমানিয়ান কোর্সের জন্য আমাদের শিক্ষার উপকরণগুলি অনলাইনে এবং আইফোন এবং অ্যান্ড্রয়েড অ্যাপ হিসাবে উভয়ই উপলব্ধ।

রোমানীয় গান এবং সিনেমা দেখা স্বাভাবিক উচ্চারণ এবং ভাষার প্রবৃদ্ধি জানতে সাহায্য করে। একটি স্থানীয় শেখার শ্রেণীতে যোগদান করতে পারেন। এটি ব্যক্তিগত মার্জিত অভ্যাসে সাহায্য করে। এই কোর্সের মাধ্যমে আপনি স্বাধীনভাবে রোমানিয়ান শিখতে পারবেন - একজন শিক্ষক ছাড়া এবং ভাষা স্কুল ছাড়া! পাঠগুলি স্পষ্টভাবে কাঠামোগত এবং আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

রোমানীয় সাহিত্য পড়া শুরু করুন। ভাষার উচ্চ স্তরের প্রয়োগ জানতে এটি সাহায্যকারী। ভাষার আভ্যন্তরীণ সংস্কৃতি এবং ইতিহাস সম্পর্কে অধ্যয়ন করুন। এটি ভাষা জ্ঞানকে গভীরভাবে বোঝতে সাহায্য করে। বিষয় অনুসারে সংগঠিত 100টি রোমানিয়ান ভাষার পাঠ সহ রোমানিয়ান দ্রুত শিখুন। পাঠের জন্য MP3 অডিও ফাইলগুলি স্থানীয় রোমানিয়ান স্পিকারদের দ্বারা উচ্চারিত হয়েছিল৷ তারা আপনাকে আপনার উচ্চারণ উন্নত করতে সাহায্য করে।

একটি ভাষা সাথীর সাথে কথা বলা শেখা। সত্যিকারের জীবনে ভাষা ব্যবহার করতে এটি সর্বোত্তম উপায়। অভ্যাস প্রতিদিনের জন্য সময় নির্ধারণ করুন এবং নিরন্তরভাবে ভাষা শেখার প্রয়াস চালিয়ে যান।

এমনকি রোমানিয়ান শিক্ষানবিসরাও ব্যবহারিক বাক্যের মাধ্যমে ’50LANGUAGES’ দিয়ে দক্ষতার সাথে রোমানিয়ান শিখতে পারে। প্রথমে আপনি ভাষার মৌলিক কাঠামো জানতে পারবেন। নমুনা সংলাপ আপনাকে বিদেশী ভাষায় নিজেকে প্রকাশ করতে সাহায্য করে। পূর্ব জ্ঞান প্রয়োজন হয় না.

এমনকি উন্নত শিক্ষার্থীরা যা শিখেছে তা পুনরাবৃত্তি করতে এবং একত্রিত করতে পারে। আপনি সঠিক এবং ঘন ঘন উচ্চারিত বাক্যগুলি শিখতে পারেন এবং আপনি সেগুলি অবিলম্বে ব্যবহার করতে পারেন। আপনি দৈনন্দিন পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম হবে. রোমানিয়ান ভাষা শিখতে আপনার লাঞ্চ বিরতি বা ট্রাফিকের সময় ব্যবহার করুন। আপনি যেতে যেতে পাশাপাশি বাড়িতে শিখুন.