বিনামূল্যে হিব্রু শিখুন

আমাদের ভাষা কোর্স ‘শিশুদের জন্য হিব্রু‘ সহ দ্রুত এবং সহজে হিব্রু শিখুন।

bn বাংলা   »   he.png עברית

হিব্রু শিখুন - প্রথম শব্দ
নমস্কার! / আসসালামু আ’লাইকুম ‫שלום!‬ shalom!
নমস্কার! / আসসালামু আ’লাইকুম ‫שלום!‬ shalom!
আপনি কেমন আছেন? ‫מה נשמע?‬ mah nishma?
এখন তাহলে আসি! ‫להתראות.‬ lehitra'ot.
শীঘ্রই দেখা হবে! ‫נתראה בקרוב!‬ nitra'eh beqarov!

হিব্রু ভাষা শেখার সেরা উপায় কি?

হিব্রু ভাষা সেখার সবচেয়ে ভাল উপায় কি? হিব্রু ইস্রায়েলের রাষ্ট্রভাষা এবং ইহুদি সাহিত্যের ভাষা। প্রথমত, হিব্রু বর্ণমালা জানা গুরুত্বপূর্ণ। এটি বাসিক ধারনা গড়ার জন্য সহায়ক। নতুনদের জন্য হিব্রু হল 50 টিরও বেশি বিনামূল্যের ভাষা প্যাকগুলির মধ্যে একটি যা আপনি আমাদের কাছ থেকে পেতে পারেন৷ অনলাইনে এবং বিনামূল্যে হিব্রু শেখার কার্যকর উপায় হল ’50LANGUAGES’। হিব্রু কোর্সের জন্য আমাদের শিক্ষার উপকরণগুলি অনলাইনে এবং আইফোন এবং অ্যান্ড্রয়েড অ্যাপ হিসাবে উভয়ই উপলব্ধ।

অনলাইন প্ল্যাটফর্ম ব্যবহার করে শেখা উপযুক্ত। অনেক ওয়েবসাইট ও অ্যাপ্লিকেশন বিনামূল্যে পাঠ প্রদান করে। হিব্রু ভাষায় গান, চলচ্চিত্র বা পুস্তক উপভোগ করুন। এটি উচ্চারণ শেখার জন্য সাহায্যকারী। এই কোর্সের মাধ্যমে আপনি স্বাধীনভাবে হিব্রু শিখতে পারবেন - একজন শিক্ষক ছাড়া এবং ভাষা স্কুল ছাড়া! পাঠগুলি স্পষ্টভাবে কাঠামোগত এবং আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

স্থানীয় হিব্রু ভাষা স্কুলে যোগ দিতে পারেন। প্রাক্তন শিক্ষকের সাথে কাজ করা সত্ত্বেও লাভজনক। যারা হিব্রু ভাষা বলে, তাদের সাথে কথা বলা সত্ত্বেও গুরুত্বপূর্ণ। এটি প্রাক্তিক অভিজ্ঞতা বাড়ানোর জন্য সাহায্যকারী। বিষয় অনুসারে সংগঠিত 100টি হিব্রু ভাষার পাঠ সহ দ্রুত হিব্রু শিখুন। পাঠের জন্য MP3 অডিও ফাইলগুলি স্থানীয় হিব্রু স্পিকারদের দ্বারা কথ্য ছিল৷ তারা আপনাকে আপনার উচ্চারণ উন্নত করতে সাহায্য করে।

হিব্রু ভাষা ভাষা বিনিময় গোষ্ঠীতে যোগ দিতে পারেন। এটি কানের প্রশিক্ষণ ও সংলাপে সাহায্য করে। হিব্রু শেখা সহজ নয়, কিন্তু নিরন্তর অভ্যাস এবং সততা দ্বারা এটি সম্ভব। আপনি সফল হতে চাইলে উদ্যম ও সততা অনুসরণ করুন।

এমনকি হিব্রু শিক্ষানবিসরাও ব্যবহারিক বাক্যগুলির মাধ্যমে ’50 LANGUAGES’ দিয়ে দক্ষতার সাথে হিব্রু শিখতে পারে। প্রথমে আপনি ভাষার মৌলিক কাঠামো জানতে পারবেন। নমুনা সংলাপ আপনাকে বিদেশী ভাষায় নিজেকে প্রকাশ করতে সাহায্য করে। পূর্ব জ্ঞান প্রয়োজন হয় না.

এমনকি উন্নত শিক্ষার্থীরা যা শিখেছে তা পুনরাবৃত্তি করতে এবং একত্রিত করতে পারে। আপনি সঠিক এবং ঘন ঘন উচ্চারিত বাক্যগুলি শিখতে পারেন এবং আপনি সেগুলি অবিলম্বে ব্যবহার করতে পারেন। আপনি দৈনন্দিন পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম হবে. কয়েক মিনিট হিব্রু শিখতে আপনার লাঞ্চ বিরতি বা ট্রাফিকের সময় ব্যবহার করুন। আপনি যেতে যেতে পাশাপাশি বাড়িতে শিখুন.