© Qiubag | Dreamstime.com

বিনামূল্যে জর্জিয়ান শিখুন

আমাদের ভাষা কোর্স ‘শিশুদের জন্য জর্জিয়ান‘-এর মাধ্যমে দ্রুত এবং সহজে জর্জিয়ান শিখুন।

bn বাংলা   »   ka.png ქართული

জর্জিয়ান শিখুন - প্রথম শব্দ
নমস্কার! / আসসালামু আ’লাইকুম გამარჯობა! gamarjoba!
নমস্কার! / আসসালামু আ’লাইকুম გამარჯობა! gamarjoba!
আপনি কেমন আছেন? როგორ ხარ? rogor khar?
এখন তাহলে আসি! ნახვამდის! nakhvamdis!
শীঘ্রই দেখা হবে! დროებით! droebit!

কেন আপনি জর্জিয়ান শিখতে হবে?

জর্জিয়ান ভাষা শেখা নিয়ে চিন্তা করছেন? এই ভাষা শিখে আপনি নিজের ভাষাগত হারাহারি এবং সংস্কৃতিগত বোধ বাড়াতে পারেন। জর্জিয়ান ভাষা শেখা আপনাকে একটি নতুন সংস্কৃতির দ্বার খুলে দেয়। এই ভাষা শিখে আপনি জর্জিয়ার সংস্কৃতি এবং ঐতিহ্য প্রতি আরও গভীর বোধ অর্জন করতে পারেন। নতুনদের জন্য জর্জিয়ান হল 50 টিরও বেশি বিনামূল্যের ভাষা প্যাকগুলির মধ্যে একটি যা আপনি আমাদের কাছ থেকে পেতে পারেন৷ অনলাইনে এবং বিনামূল্যে জর্জিয়ান শেখার কার্যকর উপায় হল ’50LANGUAGES’। জর্জিয়ান কোর্সের জন্য আমাদের শিক্ষার উপকরণগুলি অনলাইন এবং আইফোন এবং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশান হিসাবে উভয়ই উপলব্ধ।

জর্জিয়ান ভাষা শেখা সামাজিক ও ব্যক্তিগত যোগাযোগ উন্নত করে। এটি আপনাকে জর্জিয়ার মানুষের সাথে সুসংযোগ তৈরি করতে সহায়তা করে। জর্জিয়ান ভাষা শেখা আপনাকে জর্জিয়ার অপরিসীম সাহিত্য এবং সংগীত উপভোগ করার সুযোগ দেয়। এই অনুভূতি অনন্য এবং অতুলনীয়। এই কোর্সের মাধ্যমে আপনি স্বাধীনভাবে জর্জিয়ান শিখতে পারবেন - একজন শিক্ষক ছাড়া এবং ভাষা স্কুল ছাড়া! পাঠগুলি স্পষ্টভাবে কাঠামোগত এবং আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

জর্জিয়ান ভাষা শেখা আপনার ভাষাগত দক্ষতা বাড়ানোর একটি উপায়। এটি আপনার মনের মতো বিচারের প্রক্রিয়া বিস্তারিত করে। জর্জিয়ান ভাষা শেখা আপনাকে কর্মসংস্থানের নতুন সুযোগ দেয়। যেহেতু জর্জিয়া একটি উন্নয়নশীল দেশ, এই ভাষা জানা আপনার ক্যারিয়ার পথে উন্নতি ঘটাতে সাহায্য করতে পারে। বিষয় অনুসারে সংগঠিত 100টি জর্জিয়ান ভাষার পাঠ সহ জর্জিয়ান দ্রুত শিখুন। পাঠের জন্য MP3 অডিও ফাইলগুলি স্থানীয় জর্জিয়ান স্পিকারদের দ্বারা বলা হয়েছিল৷ তারা আপনাকে আপনার উচ্চারণ উন্নত করতে সাহায্য করে।

জর্জিয়ান ভাষা শেখা আপনাকে সংবাদমাধ্যমের মাধ্যমে প্রকাশিত হওয়া বিভিন্ন বিষয়ের উপর সরাসরি দৃষ্টিপাত করতে দেয়। এটি আপনাকে আন্তর্জাতিক সংবাদে অন্য দৃষ্টিভঙ্গিতে দেখার সুযোগ দেয়। জর্জিয়ান ভাষা শেখা আপনার স্বাধীনতা এবং আত্ম-আস্থা বাড়ানোর একটি উপায়। এটি আপনার মাথা ভরাট দিতে এবং নতুন চ্যালেঞ্জ গ্রহণের সাহস দেয়।

এমনকি জর্জিয়ান শিক্ষানবিসরাও ব্যবহারিক বাক্যগুলির মাধ্যমে ’50 LANGUAGES’ দিয়ে জর্জিয়ান দক্ষতার সাথে শিখতে পারে। প্রথমে আপনি ভাষার মৌলিক কাঠামো জানতে পারবেন। নমুনা সংলাপ আপনাকে বিদেশী ভাষায় নিজেকে প্রকাশ করতে সাহায্য করে। পূর্ব জ্ঞান প্রয়োজন হয় না.

এমনকি উন্নত শিক্ষার্থীরা যা শিখেছে তা পুনরাবৃত্তি করতে এবং একত্রিত করতে পারে। আপনি সঠিক এবং ঘন ঘন উচ্চারিত বাক্যগুলি শিখতে পারেন এবং আপনি সেগুলি অবিলম্বে ব্যবহার করতে পারেন। আপনি দৈনন্দিন পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম হবে. কয়েক মিনিট জর্জিয়ান শিখতে আপনার লাঞ্চ বিরতি বা ট্রাফিকের সময় ব্যবহার করুন। আপনি যেতে যেতে পাশাপাশি বাড়িতে শিখুন.