© Nokola777 | Dreamstime.com

বিনামূল্যে ম্যাসেডোনিয়ান শিখুন

আমাদের ভাষা কোর্স ‘শিশুদের জন্য ম্যাসেডোনিয়ান‘-এর মাধ্যমে দ্রুত এবং সহজে ম্যাসেডোনিয়ান শিখুন।

bn বাংলা   »   mk.png македонски

ম্যাসেডোনিয়ান শিখুন - প্রথম শব্দ
নমস্কার! / আসসালামু আ’লাইকুম Здраво! Zdravo!
নমস্কার! / আসসালামু আ’লাইকুম Добар ден! Dobar dyen!
আপনি কেমন আছেন? Како си? Kako si?
এখন তাহলে আসি! Довидување! Dovidoovaњye!
শীঘ্রই দেখা হবে! До наскоро! Do naskoro!

ম্যাসেডোনিয়ান ভাষা শেখার সেরা উপায় কি?

ম্যাসিডোনীয় ভাষা শেখার জন্য প্রথমত তার বর্ণমালা শেখা জরুরী। প্রতিদিন অভ্যাসে এটি অর্জন করা সম্ভব। অনলাইন সংস্থান ব্যবহার করে আপনি শুনুন এবং অনুশীলন করতে পারেন। ভিডিও, অ্যাপ্স এবং কোর্স সাহায্য করে। নতুনদের জন্য ম্যাসেডোনিয়ান 50 টিরও বেশি বিনামূল্যের ভাষা প্যাকগুলির মধ্যে একটি যা আপনি আমাদের কাছ থেকে পেতে পারেন। অনলাইনে এবং বিনামূল্যে মেসিডোনিয়ান শেখার কার্যকর উপায় হল ’50LANGUAGES’। মেসিডোনিয়ান কোর্সের জন্য আমাদের শিক্ষার উপকরণগুলি অনলাইনে এবং iPhone এবং Android অ্যাপ হিসাবে উভয়ই উপলব্ধ।

সংলাপ দ্বারা শেখা সবচেয়ে ভাল। যোগাযোগ অভ্যাসের মাধ্যমে ভাষা বোঝা যায়। ম্যাসিডোনীয় সঙ্গীত এবং চলচ্চিত্র দেখুন। এর মাধ্যমে উচ্চারণ এবং ব্যাকরণ শেখা সহজ। এই কোর্সের মাধ্যমে আপনি স্বাধীনভাবে ম্যাসেডোনিয়ান শিখতে পারবেন - একজন শিক্ষক ছাড়া এবং ভাষা স্কুল ছাড়া! পাঠগুলি স্পষ্টভাবে কাঠামোগত এবং আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

লেখা অভ্যাস গুরুত্বপূর্ণ। দৈনিক জীবনের বাক্য লিখে শেখা উপযোগী। ম্যাসিডোনিয়ার যাত্রা করুন। ভাষা সঙ্গে সরাসরি যোগাযোগ দ্বারা শেখা ভাল। বিষয় অনুসারে সংগঠিত 100টি ম্যাসেডোনিয়ান ভাষা পাঠ সহ দ্রুত ম্যাসেডোনিয়ান শিখুন। পাঠের জন্য MP3 অডিও ফাইলগুলি স্থানীয় ম্যাসেডোনিয়ান স্পিকারদের দ্বারা উচ্চারিত হয়েছিল৷ তারা আপনাকে আপনার উচ্চারণ উন্নত করতে সাহায্য করে।

স্থানীয় ভাষা অভ্যাস গ্রুপে যোগ দিন। সঙ্গে অধ্যয়নের মাধ্যমে প্রগতি অর্জন করুন। সততা এবং সংকল্প দ্বারা আপনি সফল হতে পারেন। ভাষা শেখা প্রক্রিয়া অভিজ্ঞতা করে দেখুন।

এমনকি ম্যাসেডোনিয়ান শিক্ষানবিসরাও ব্যবহারিক বাক্যগুলির মাধ্যমে ’50LANGUAGES’ দিয়ে দক্ষতার সাথে ম্যাসেডোনিয়ান শিখতে পারে। প্রথমে আপনি ভাষার মৌলিক কাঠামো জানতে পারবেন। নমুনা সংলাপ আপনাকে বিদেশী ভাষায় নিজেকে প্রকাশ করতে সাহায্য করে। পূর্ব জ্ঞান প্রয়োজন হয় না.

এমনকি উন্নত শিক্ষার্থীরা যা শিখেছে তা পুনরাবৃত্তি করতে এবং একত্রিত করতে পারে। আপনি সঠিক এবং ঘন ঘন উচ্চারিত বাক্যগুলি শিখতে পারেন এবং আপনি সেগুলি অবিলম্বে ব্যবহার করতে পারেন। আপনি দৈনন্দিন পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম হবে. কয়েক মিনিটের ম্যাসেডোনিয়ান ভাষা শিখতে আপনার লাঞ্চ বিরতি বা ট্রাফিকের সময় ব্যবহার করুন। আপনি যেতে যেতে পাশাপাশি বাড়িতে শিখুন.